এড়িয়ে লেখায় যান

তোমাকে নিয়েই ভাবছি।

জানুয়ারি 7, 2012

তোমাকে নিয়েই ভাবছি
তোমাকে নিয়ে যে ভাবতে হবে
তা কিন্তু, প্রথম দেখায় ভাবিনি
আর এখন…
আমার ভাবনার আকাশটি দখলে তোমার


আজ আবার অনেক দিন পরে
তোমায় নিয়ে লিখতে বসলাম
হাজারটা প্রশ্ন ছুড়ে দিওনা আবার
কি লিখছো, কি ভাবছো?
তুমি তো বেশ ভাল করেই জান
এর উত্তর আমি তোমায় দিতে পারবো না
ভাবতে ভাল লাগে তোমায় নিয়ে
লিখতে ভাল লাগে তোমায় ভেবে।

তোমার এটা বেশ ভাল করেই জানা
আমার মনের কথাগুলি আমি কখনোই
তোমাকে গুছিয়ে বলতে পারিনি
আর তুমি ই বলো
ভাবনার কথা গুলি যদি নাই বলি
তবে এতে এমন কিইবা ক্ষতি?

না বলা এই কথাগুলি
এ হৃদয়ে বেশ ভাল আছে
আমি তা বলছি না,
তবে এখনি সুন্দর একথাগুলিকে
আমি বিবস্ত্র করতে চাইনা।

আর ক’টাদিন সময় দাও
আমি ঠিকই এইদিন
না বলা এ কথাগুলি
তোমার হাতে রেখে হাত
কোন এক পূর্নিমা রাতে
তোমার পাশে বসে
গান বা কবিতার সুরে
নয়তো বা খোকাদের মতো
এক দমেই সব শুনিয়ে দিবো।

2 টি মন্তব্য leave one →
  1. জানুয়ারি 9, 2012 7:30 পুর্বাহ্ন

    “না বলা এই কথাগুলি
    এ হৃদয়ে বেশ ভাল আছে
    আমি তা বলছি না,
    তবে এখনি সুন্দর একথাগুলিকে
    আমি বিবস্ত্র করতে চাইনা।”

    লাইনগুলো বিশেষ ভাল লাগল…………

    • জানুয়ারি 14, 2012 10:12 পুর্বাহ্ন

      ধন্যবাদ তোমাকে, কষ্ট করে পড়ার জন্য। 😉

এখানে আপনার মন্তব্য রেখে যান